মনজুর আহমদ ও রুমেল খান

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মনজুর আহমদ ও তার সহযোগী রুমেল খানকে কুপিয়েছে দুর্বৃত্তরা। রোববার (৮ সেপ্টেম্বর) রাতে সিলেট নগরীর বনকলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তারা দুজনই বনকলাপাড়ার লাল-সবুজ আবাসিক এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে সুবিধবাজারের বনকলাপাড়া এলাকার একটি গলিতে অবস্থান করছিলেন মনজুর আহমদ ও রুমেল খান। এ সময় কয়েকটি মোটরসাইকেলে করে কয়েকজন দুর্বৃত্তরা এসে দুজনকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে হাসপাতালে প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, গতকাল রাতে দুর্বৃত্তরা বনকলাপাড়া এলাকায় দুইজনকে কুপিয়ে আহত করে। দুইজনের মধ্যে মনজুর আহমদের হাত ও পায়ের রগ কেটে ফেলার কারণে তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকা পাঠানো হয়েছে। অপর আহত রুমেল এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি আমরা দেখছি।

মাসুদ আহমদ রনি/এমজেইউ