মাগুরার মহম্মদপুরে যৌথবাহিনীর অভিযানে রাশেদুজ্জামান  (২৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছে থেকে একটি রিভলভার, ৪ রাউন্ড গুলি এবং দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

রোববার (০৮ সেপ্টেম্বর) উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের কালিশংকরপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রাশেদুজ্জামান কালিশংকরপুর গ্রামের আকরাম মোল্লার ছেলে।

জানা গেছে, গোপন তথ্যে যৌথবাহিনী জানতে পারে যে রাশেদুজ্জামানের বাড়িতে অস্ত্র ও গুলি রয়েছে। পরে সেখানে সেনাবাহিনী ও পুলিশ অভিযান চালালে তার বাড়িতে ঘরে মধ্যে থাকা ট্রাংক থেকে একটি দেশীয় রিভলভার ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এছাড়া ১৫০ সিসির একটি কালো পালসার মোটরসাইকেল, একটি চাকু এবং ২৮ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঠাকুর দাশ মণ্ডল বলেন, রোববার সকালে যৌথবাহিনীর সঙ্গে অভিযান করার সময় জানতে পারি যে রাশেদুজ্জামানের বাড়িতে অবৈধ অস্ত্র-গুলি আছে। পরে অভিযান চালিয়ে তার ঘর থেকে একটি দেশীয় তৈরি রিভলভার, চার রাউন্ড গুলি, একটি চাকু, নগদ ২৪ হাজার ৫০০ টাকা এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়। রাশেদুজ্জামানকে থানায় নেওয়া হয়েছে। তার নামে থানায় অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে। মামলার কার্যক্রম শেষে তাকে আদালতে পাঠানো হবে।

এফআরএস