জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, আওয়ামী লীগ গত ১৬ বছরে দেশে লুটপাট করেছে। আমরা তা করবো না। আমরা রাজনৈতিক দল ও মতের ঊর্ধ্বে থেকে ঐক্যমতের ভিত্তিতে উন্নয়ন করবো।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে বাউফলের স্থানীয় পাবলিক মাঠে উপজেলা জামায়েতে ইসলামী আয়োজিত শান্তি ও সম্প্রীতি তিনি এ কথা বলেন। 

ড. শফিকুল বলেন, মানুষের অধিকার নিয়ে কথা বলায় গত সরকার আমাকে একাধারে ৬৭ দিন রিমান্ডে নিয়ে নির্যাতন করেছে। সাড়ে ৪ বছর জেল খেটেছি। সরকারের হুলিয়া মাথায় নিয়ে আপনাদের কাছে ছুটে এসেছি। আমি আপনাদেরকে অসম্ভব রকম ভালোবাসি। 

তিনি বলেন, ৫ আগস্ট ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর বাউফলে যারা সন্ত্রাসী, চাঁদাবাজি ও নৈরাজ্যের সঙ্গে জড়িত ছিলেন তারা আমাদের আপনজন ছিলেন না। তাদেরকে আমি বিগত সরকারের দোসর বলবো। 

বাউফল উপজেলা জামায়াতের আমির মাওলানা রফিকুল ইসলামের সভাপতিত্বে শান্তি সমাবেশে উদ্বোধনী বক্তব্য রাখেন, জামায়েতের পটুয়াখালী জেলার আমির অধ্যাপক মুহাম্মদ শাহ আলম, বক্তব্য রাখেন জামায়াতের পৌর আমির রাসেল মাহমুদ, জামায়াতের কর্ম পরিষদের সদস্য মাও. ছোবাহান, কর্ম পরিষদ সদস্য এটিএম নজরুল ইসলাম, কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ দাইয়ান, কেন্দ্রীয় শিবিরের আইন বিষয়ক সম্পাদক মুনতাসির মুজাহিদ, ছাত্র শিবিরের জেলা সভাপতি মাহাদি হাসান, বরিশাল মহানগর ছাত্র শিবিরের সাবেক সভাপতি আল নাহিয়ান, বাউফল উপজেলা ছাত্র শিবিরের দক্ষিণ শাখার সভাপতি জোবায়ের হোসেন, পূর্ব শাখার সভাপতি মো. লিমন হোসেনসহ অনেকে।

আরিফুল ইসলাম সাগর/এমএসএ