মুন্সীগঞ্জের সিরাজদিখানে পৃথক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। উপজেলার মালখানগর এলাকার আর মহল গ্রামে গীতা রানী দে (৪৮) নামে এক নারী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। এ ছাড়া উপজেলার লতব্দী এলাকায় মো. রোমান দেওয়ান (২৭) নামে এক যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার মালখনগর ইউনিয়নের আর মহল গ্রামের মৃত মন্টু চন্দ্র দের স্ত্রী গীতা রানী নিজ বসত ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন । 

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মোক্তার হোসেন বলেন, গীতা রানী নামে এক নারী আত্মহত্যা করেছেন। তিনি একজন ভারসাম্যহীন মানুষ ছিল। তার পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে দেওয়া হয়েছে। 

একই দিন সকাল ১০টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের লতব্দী গ্রামের দেওয়ান বাড়ি‌ জামে মসজিদের ছাদে জমে থাকা বৃষ্টির পানি পরিষ্কার করতে গিয়ে বৈদ্যুতিক তারের সঙ্গে বিদ্যুৎস্পৃষ্টে মো. রোমান দেওয়ান নামের এক যুবক মারা গেছেন। নিহত রোমান দেওয়ান লতব্দী গ্রামের সেন্টু দেওয়ানের ছেলে। 

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মোক্তার হোসেন বলেন, বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ব.ম শামীম/এএমকে