সদ্য সাবেক কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার বাসার গৃহকর্মী সুখিলা ওরফে আফরিনের (১৩) সন্ধান পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে আতার পরিবারের পক্ষ থেকে সুখিলাকে তার মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে। মেয়েকে ফিরে পেয়ে তারা খুশি। 

জানা গেছে, আওয়ামী লীগ নেতা আতার বাসায় কিশোরী সুখিলা বেশ কয়েকবছর ধরে গৃহকর্মীর কাজ করে আসছিল। সুখিলা কুষ্টিয়া সদরের জিকে ঘাট এলাকার হৃদয়ের মেয়ে। গত বেশকিছুদিন ধরে সুকিলার খোঁজ পাচ্ছিলেন না তার মা-বাবা। মেয়ের সন্ধান না পেয়ে বুধবার (৪ সেপ্টেম্বর) তার বাবা হৃদয়  আতা এবং তার স্ত্রী সাম্মীয়ারা পারভীনের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় গুমের অভিযোগ দায়ের করেন। এ নিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। পরে বৃহস্পতিবার আতার পরিবার সুকিলাকে তার মা-বাবার কাছে হস্তান্তর করেন। পরে থানা থেকে অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন সুখিলার বাবা হৃদয়। 

এ বিষয়ে কথা বলার জন্য কুষ্টিয়া সদর উপজেলার সদ্য সাবেক চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার মুঠোফোনে  একাধিকবার কল করলেও বন্ধ পাওয়া যায়।  

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার মাহফুজুল হক চৌধুরী বলেন, যারা অভিযোগ করেছিল, তারা তাদের মেয়েকে বুঝে পেয়েছেন। থানা থেকে অভিযোগ প্রত্যাহার করেছেন তারা। 

রাজু আহমেদ/এনএফ