গৃহবধূর গোসলের দৃশ্য মোবাইলফোনে গোপনে ভিডিও করার অভিযোগে নেত্রকোনায় দুজন ব্যক্তিকে আটক করা হয়েছে। তারা টিকটকার বলে জানা গেছে।

আটকরা হলেন- জেলার পূর্বধলা উপজেলার মেঘশিমুল মধ্যপাড়া গ্রামের মো. সজুত খানের ছেলে উজ্জ্বল খান ও রফিকুল ইসলামের ছেলে দ্বীন ইসলাম।

নেত্রকোনা অস্থায়ী সেনা ক্যাম্পের মেজর জিসানুল হায়দার জানান, বুধবার সন্ধ্যায় সেনা বাহিনীর একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করেন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) আটক দুজন ও জব্দকৃত মোবাইলফোন থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ওই দুইজন টিকটকার বলে জানিয়েছে সেনাবাহিনী।

উজ্জ্বল খান গত বুধবার বিকেলে গ্রামের এক নারীর গোসলের আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করছিল। বিষয়টি ওই নারী বুঝতে পেরে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে উজ্জলকে আটক করে। এর মাঝেই উজ্জ্বল ধারণ করা ওই ভিডিও ডিলিট করে দেয়। কিন্তু মোবাইল চেক করতে গিয়ে পূর্বের ধারণ করা গোসলের আপত্তিকর ভিডিও দেখতে পায়। এ ঘটনায় মোবাইলফোন রেখে জিজ্ঞাসাবাদ করে তাকে ছেড়ে দেওয়া হয়। পরে এ বিষয়ে সেনাবাহিনীর ক্যাম্পে গিয়ে অভিযোগ জানায় ভুক্তভোগী নারীর পরিবার।

অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে উজ্জলকে আটক করে সেনাবাহিনী। জিজ্ঞাসাবাদ করার সময় দ্বীন ইসলাম নামে আরও একজন এ ঘটনায় জড়িত বলে জানায় উজ্জ্বল। পরে তাকেও অভিযান চালিয়ে আটক করা হয়।

পূর্বধলা থানার ওসি তাজুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় ভুক্তভোগী নারীর পরিবারের পক্ষ থেকে ২ ব্যক্তির বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এমএ