ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, যখন আমরা মন্দির পাহারায় ব্যস্ত, রাস্তায় মানুষের দুর্ভোগ লাঘবে ব্যস্ত; তখন এক শ্রেণির লুটেরা লুটপাটে ব্যস্ত। এর আগে আরেক শ্রেণি পাঁচবার দেশকে চোরের দিক দিয়ে বিশ্বে প্রথম করেছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে শেরপুর শহরের থানার মোড়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র গণসমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ৫৩ বছর স্বাধীনতার বয়স। আমরা বারবার সরকারের পরিবর্তন দেখেছি। বাংলাদেশের মানুষ এ পরিবর্তনের মাধ্যমে দেশকে একবার কিংবা দুবার নয়, বিশ্বে চোরের দিক থেকে পাঁচবার প্রথম হতে দেখেছে। এই অবস্থা আমাদেরকেই পরিবর্তন করতে হবে।

সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ হতে আমি সকলকে উদাত্ত আহ্বান জানাব, দুনিয়াতে শান্তি আর আখিরাতে মুক্তির একমাত্র নীতি ও আদর্শের নাম হলো ইসলাম। আপনাদের দোয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশে প্রতিষ্ঠার শুরু থেকে এখন পর্যন্ত কোনো কলঙ্কের দাগ লাগেনি। লাগাতে পারেনি, ইনশাআল্লাহ কোনো দিন পারবেও না। সকল আলেম সমাজের দোয়া এবং ইসলামী শরীয়ত মোতাবেক এই দল পরিচালিত হয়ে আসছে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ শেরপুর জেলা সভাপতি মাওলানা ফারুক আহমাদের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী।

জেলার সাধারণ সম্পাদক মুফতি ফখরুদ্দীন জাফরীর সঞ্চালনায় আরও বক্তব্য দেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ জামালপুরের সভাপতি মাওলানা আবুল কাশেম, শেরপুর জেলা সভাপতি মুফতি আবু তালেব মুহাম্মদ সাইফুদ্দিন, দ্বীনি সংগঠন শেরপুরের নেতা মাওলানা বাছির উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ শেরপুরের উপদেষ্টা মাওলানা আজিজুর রহমান বড় হুজুর, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুল ইসলাম, মাওলানা মিরাজ উদ্দীন প্রমুখ। এই গণসমাবেশে সকল শ্রেণি-পেশার মানুষের সর্বাত্মক উপস্থিতি ছিল।

মো. নাইমুর রহমান তালুকদার/এমজেইউ