নোয়াখালীর জেলা শহরে বন্যা কবলিত এলাকায় বিদ্যুৎ সংযোগ সচল করতে গিয়ে মো. আজিজুর রহমান তুহিন নামের এক মিস্ত্রীর মৃত্যু হয়েছে। সোমবার (৩ আগস্ট) রাত ১০টার দিকে নোয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। 

নিহত মো. আজিজুর রহমান তুহিন নোয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের মুসলিম কলোনির মো. মহসিনের ছেলে।

তুহিনের চাচা মো. শাকিল আহমেদ ঢাকা পোস্টকে বলেন, তুহিন বিএম ট্রেডার্স নামের একটা ব্যবসায়ী প্রতিষ্ঠানের সামনের গ্যারেজে বন্যার পানির ভেতরে বিদ্যুৎ সংযোগ সচল করতে কাজ করছিল। তখন লাইনে বিদ্যুৎ ছিল না। হঠাৎ বিদ্যুৎ এলে সে বিদ্যুতায়িত হয়ে যায়। এ সময় তার ভাই আরিফ তাকে ধাক্কা দিলে সে পড়ে মাথাও আঘাত পান। তারপর উদ্ধার করে নোয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় বাসিন্দা মো. তরিক হোসেন ঢাকা পোস্টকে বলেন, তুহিন ভাই অনেক হাসিখুশি মানুষ ছিলেন। আজান দিলে সব সময় মসজিদে নামাজ পড়তেন। কারো সাথে খারাপ ব্যবহার করেনি। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

নোয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রতন কৃষ্ণ পাল ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে বলেন, তুহিন কর্মঠ ও পরিশ্রমী। তার বিয়ের জন্য পাত্রী দেখছে। কিন্তু বিয়ে আর করা হলো না। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে মানুষ কান্নায় ভেঙে পড়েন।

হাসিব আল আমিন/আরকে