লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, নির্বাচনের কথা আপনারা ভুলে গেছেন। মা-বোনেরা ভোট দেওয়ার কথা ভুলে গেছেন। ভুলে যাওয়া ভোট পুনরায় আমাদেরকে ফিরিয়ে আনতে হবে। 

রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর বিসিক শিল্পনগরী এলাকায় জামায়াতে ইসলামী জেলা শাখার আয়োজনে পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে বন্যা দুর্গত মানুষদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং তাদের মাঝে ত্রাণ বিতরণ করেন তিনি।  

অলি আহমদ বলেন, দেশে ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে হবে। বাংলাদেশ যে স্বাধীন হয়েছে, সেটা অনুভবে না, এটার সুফল আপনাদের পেতে হবে। যখন আপনারা শান্তিুতে ঘরে ঘুমাতে পারবেন, মুক্ত বাতাসে ঘুমাতে পারবেন, তখনই সুফল পাবেন। এখন নিঃশ্বাস নিচ্ছেন, কিন্তু নিশ্চিন্তে ঘুমাতে পারছেন না। কারণ হারামিরা এখনো দেশে আছে। তাদের কাছ থেকে দেশকে মুক্ত করতে হবে। ছোটখাটো দোষের জন্য সরকার জামায়াতকে নিষিদ্ধ ঘোষণা করতে পারলে, হত্যাকারীদের কেন নিষিদ্ধ করতে পারবে না।

তিনি বলেন, অকাতরে জীবন বিলিয়ে দিয়ে ছাত্র-জনতা দেশ স্বাধীন করেছে। এতো রক্ত, এতো ঐক্য ৮৬ বছরে বয়সে আমি দেখিনি। পৃথিবীর কোনো দেশেই এমন ঐক্য নেই। বাংলাদেশ আপনারা শিখেছেন কীভাবে জীবন বিলিয়ে দিতে হয়। আপনারা শিখেছেন কীভাবে দেশ রক্ষা করতে হয়। আমাদের যোগ্য ভাইয়েরা, যোগ্য ছেলেরা এ দেশ রক্ষা করার জন্য প্রস্তুত।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী ঢাকা উত্তর মহানগরীর আমির ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মো. সেলিম উদ্দিন, কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ড. রেজাউল করিম, লক্ষ্মীপুর জেলা আমির এসইউএম রুহুল আমীন ভূঁইয়া প্রমুখ।

হাসান মাহমুদ শাকিল/আরএআর