নোয়াখালীতে নানা বাড়িতে বেড়াতে এসে বন্যার পানিতে নৌকা ডুবে মো. রাজন (১৮) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (৩১ আগস্ট) বিকেলে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের উত্তর শাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত রাজন আখাউড়া শহীদ স্মৃতি কলেজের বিজ্ঞান বিভাগের এইচএসসি ২০২৪ ব্যাচের ছাত্র এবং সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের মো. হাবিব উল্যার ছেলে। 

সাবেক ইউপি সদস্য মো. মোশারফ হোসেন মিন্টু ঢাকা পোস্টকে বলেন, রাজন তার নানার বাড়ি উত্তর শাহাপুর গ্রামের সৈয়দ বাড়িতে বেড়াতে আসে। বিকেল ৫টার দিকে একটি নৌকা নিয়ে রাজন ও তার মামাতো ভাই রিয়াদ এবং মামাতো বোন লাবিবাকে সঙ্গে নিয়ে ভ্রমণ করতে গেলে নৌকাটি উল্টে পানিতে ডুবে যায়।

তিনি আরও বলেন, খবর পেয়ে সেনবাগ ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত রাজন, রিয়াদ ও লাবিবাকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর অসুস্থ লাবিবাকে প্রথমে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। রিয়াদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যায়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন বলেন, নৌকা ডুবিতে রাজন নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।  শুনেছি মৃত রাজন সাঁতার জানতো না। এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি।  

হাসিব আল আমিন/আরকে