নড়াইলের লোহাগড়া উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (১৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার রামপুরা এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আরও তিনজন আহত হয়েছেন। 

নিহত ওই যুবকের নাম শুভ শেখ (২০)। তিনি লোহাগড়া উপজেলার ধোপাদাহ গ্রামের ইমরান শেখের ছেলে। আহতেরা হলেন- ধোপাদাহ গ্রামের লেফটন ফকিরের ছেলে রাব্বি ফকির (২০), ঝিনাইদহ জেলার শেখপাড়া গ্রামের দরবেশের ছেলে কামাল (৪৫) ও তার স্ত্রী (৩৭)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যার দিকে শুভ শেখ ও তার বন্ধু রাব্বি ফকির নিজ বাড়ি ধোপাদাহ থেকে মোটরসাইকেলযোগে লোহাগড়ার দিকে যাচ্ছিলেন। এ সময় নড়াইল-কালনা মহাসড়কের রামপুর নিরিবিলি পিকনিক স্পটের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি মোটরসাইকেলে থাকা ৪ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক শুভ শেখকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একই মোটরসাইকেলে থাকা রাব্বি ফকির এবং অন্য মোটরসাইকেলে থাকা কামাল ও তার স্ত্রী গুরুতর আহত হন। আহত কামালের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র পাঠানো হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, সড়ক দুর্ঘটনায় এক  যুবক নিহত হয়েছেন। এতে আরও ৩ জন আহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

রাজু শেখ/আরকে