কিশোরগঞ্জের মিঠামইন হাওরে গোসলে নেমে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার। শনিবার (১৩ জুলাই) বিকেল ৫টা ৫০ মিনিটে মিঠামইন জিরো পয়েন্ট এলাকার হাওর থেকে তার মরদেহে উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। মারা যাওয়া আবীর হোসেন (২০) রাজধানী ঢাকার উত্তর মুগদা এলাকার আব্দুল আলিমের ছেলে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল বিকেলে থেকে সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ আবীর হোসেনকে উদ্ধারে কাজ করে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ৫ সদস্যের ডুবুরি দল। তাকে না পেয়ে শনিবার সকাল ৮টা থেকে আবারও নিখোঁজ আবীর হোসেনকে উদ্ধার অভিযান শুরু করা হয়। বিকেল ৫টা ৫০ মিনিটে ঘটনাস্থল থেকে একটু দূরে মরদেহ ভেসে উঠলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ মিঠামইন থানা পুলিশে হস্তান্তর করে। পরে পুলিশ তার মরদেহে পরিবারের কাছে হস্তান্তর করে।

তিনি আরও জানান, গতকাল শুক্রবার (১২ জুলাই) মা আঁখি আক্তারসহ পরিবারের লোকজনের সাথে কিশোরগঞ্জ হাওরাঞ্চল ঘুরতে আসেন আবীর। দুপুর ৩টার দিকে মিঠামইন জিরো পয়েন্ট এলাকায় হাওরের পানিতে গোসল করতে নামেন তারা। এ সময় আবীদ, সজীব ও শাহজাহান পানিতে ডুবে যায়। সজীব ও শাহজাহানকে উদ্ধার করা গেলেও নিখোঁজ থাকে আবীর। শনিবার বিকেল ৫টা ৫০ মিনিটে ঘটনাস্থল থেকে একটু দূরে মরদেহ ভেসে ওঠলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মরদেহ উদ্ধার করে।

মোহাম্মদ এনামুল হক হৃদয়/আরকে