রাজবাড়ী জেলা কারাগারে অসুস্থ হয়ে মো. ইদ্রিস ভূঁইয়া (৩৫) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে ওই হাজতিকে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হলে ভোর সাড়ে ৫ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 
নিহত ইদ্রিস ভুঁইয়া রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার হাজী দুদুখার পাড়া গ্রামের মৃত কাজিম ভূঁইয়ার ছেলে। ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোয়ালন্দ ঘাট থানার একটি মামলায় চলতি বছরের ২৫ মে থেকে কারগারে ছিলেন তিনি।

জানা গেছে, হাজতি ইদ্রিস ভুঁইয়া ভোর আনুমানিক ৩টা ৫৫ মিনিটে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে কারাগারেই প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়। তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ভোর ৪ টা ২০ মিনিটের দিকে কারা কর্তৃপক্ষ তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তিরত অবস্থায় চিকিৎসা সেবা প্রদান করে। পরে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৫টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ী জেলা কারাগারের জেলার সৈয়দ শাহ শরীফ বলেন, ভোর সাড়ে ৪ টার দিকে হাজতি ইদ্রিস হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে কারা কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৫টায় তার মৃত্যু হয়। চিকিৎসকরা জানিয়েছেন তিনি হার্ট অ্যাটাক করে ছিলেন। তার মরদেহ ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি মাদক মামলার বিচারাধীন আসামি ছিলেন।

এমএসএ