গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাকচাপায় দুই ভাইসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে উপজেলার গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কের কাটাবাড়ি ইউনিয়নের নাসিরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাহিদ (১৯), জাহিদ (২০) ও শাকিল (১৯)। এর মধ্যে নাহিদ ও জাহিদ আপন দুই ভাই। তারা উপজেলার নাসিরাবাদ এলাকার আশালত মিয়ার ছেলে। এ ছাড়া নিহত শাকিল একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাতে কাটাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মো. আবু জাফর সিদ্দিকী বলেন, একই মোটরসাইকেলে ওই তিন যুবক কাটাবাড়ি ইউনিয়নের কায়েরভিটা এলাকা থেকে নিলিরমোড়ে এসে গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কে ওঠেন। এ সময় দিনাজপুর থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি ট্রাক রাস্তায় ওঠা মাত্রই মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহিদ ও নাহিদ নিহত হন। পরে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর শাকিলও মারা যান।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুর রহমান ঢাকা পোস্টকে বলেন, ট্রাকচাপায় ঘটনাস্থলে দুইজন এবং পার্শ্ববর্তী ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, স্থানীয়দের সহায়তায় চালকসহ ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

রিপন আকন্দ/এমজেইউ