সাভারে চলন্ত বাসে অস্ত্রের মুখে জিম্মি করে একই পরিবারের মা ও তিন কন্যার স্বর্ণের গহনা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার (৩ জুলাই) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার হয়েছেন- সাভার পৌর এলাকার বাজার রোড় মহল্লার কল্পনা সাহা (৬২) ও তার তিন কন্যা বিথী সাহা (৪২), রুপা সাহা (৩৬) এবং তুলি সাহা (৩২)।

বিথী সাহা ঢাকা পোস্টকে বলেন, ‘পরিবারিক একটি অনুষ্ঠানে গাজীপুরের কালিয়াকৈর এলাকায় গিয়েছিলাম। বিকেল রওনা হয়ে সাভার পরিবহনের একটি বাসে উঠি। পরে বাসটি সন্ধ্যা ৬টার দিকে সাভার নিউ মার্কেটের সামনে এসে পৌঁছায়। এসময় বাসটিতে পিছরে দিকে বসে থাকা যাত্রীবেশে ৩/৪ জন সিট থেকে উঠে আমাদের সিটের পাশে বসে। পরে তাদের কাছে থাকা ছুরি বের করে আমাদের দিকে তাক করে। এ সময় আমার, দুই বোনের এবং মায়ের স্বর্ণের কানের দুল ও গলার চেইন ছিঁড়ে নিয়ে বাস থেকে নেমে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে আমরা কানে আঘাত প্রাপ্ত হই এবং সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) নয়ন কারকুন ঢাকা পোস্টকে বলেন, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরকে