সাভারের আশুলিয়ায় মনিন্দ্র পাল (৫০) নামে এক সোনার ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে ছিনতাইকারীরা। এসময় ওই ব্যবসায়ীর কাছে থাকা সোনার ব্যাগ ও একটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের নয়ারহাট এলাকায় নয়ারহাট গণবিদ্যালয় স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

আহত মনিন্দ্র পাল সাভারের আশুলিয়া থানার পাথালিয়া ইউনিয়নের চাকল গ্রামের সন্তোষ পালের ছেলে। পিয়াঙ্কা জুয়েলার্স নামে নয়ারহাট বাজারে তার একটি সোনার দোকান রয়েছে।

আহতের স্ত্রী গৌরি পাল ঢাকা পোস্টকে বলেন, ‘আমার স্বামী আশুলিয়ার নয়ারহাট বাজারের পিয়াঙ্কা জুয়েলার্সের মালিক। মঙ্গলবার রাতে সে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিল। দোকান থেকে একটু সামনে এলে পথিমধ্যে কয়েক জন ছিনতাইকারী তার পথ রোধ করে দাঁড়ায়। পরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে সঙ্গে থাকা সোনার ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এরপর পুলিশ ও স্থানীয়দের সহায়তায় চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। সেখানে তার অপারেশন করা হয়েছে।'

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আমীর হামজা ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রক্তাক্ত অবস্থায় ওই সোনার ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ওই ব্যবসায়ীর ব্যাগে কি পরিমাণ সোনা ছিল তা এখনো জানা যায়নি। একইসঙ্গে ঘটনার সিসি ক্যামেরার ফুটেজে এক নারীসহ কয়েকজন জড়িত থাকতে দেখা গেছে। তাদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

লোটন আচার্য/জেডএস