ফরিদপুরের বোয়ালমারীতে লোকাল বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মাঝকান্দি-বোয়ালমারী-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের চতুল ইউনিয়নের বাইখির মিলঘর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার আলফাডাঙ্গা উপজেলার নওপাড়া গ্রামের রমজান মিয়ার ছেলে হুসাইন মিয়া (২২) এবং একই উপজেলার ধলেরচর গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. রাজু শেখ (২১)। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার ব্যাসপুর থেকে ছেড়ে যাওয়া ফরিদপুরগামী মালঞ্চ পরিবহনের একটি লোকাল বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা গোপালগঞ্জের ভাটিয়াপাড়াগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেলচালক বাসের চাকায় পিষ্ট হয়ে এবং মোটরসাইকেলের অপর আরোহী সড়কে পড়ে মাথায় প্রচণ্ড আঘাতে ঘটনাস্থলেই মারা যান। বৃষ্টি ভেজা রাস্তায় মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে যাচ্ছিল বলে স্থানীয়রা জানান। নিহতের মরদেহ পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে থানায় নিয়েছে। তবে দুর্ঘটনার পর বাসের চালকসহ স্টাফরা বাসটি রেখে পালিয়ে গেলে বাসটি জব্দ করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানা পুলিশের ওসি শহিদুল ইসলাম জানান, এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জহির হোসেন/এমজেইউ