মাগুরায় তীর্থ রুদ্র (২১) নামের এক এইচএসসি পরীক্ষার্থীকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। নিহত তীর্থ রুদ্র শহরের পুরাতন বাজার রুদ্র স্টোরের মালিক নিমাই রুদ্র’র ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, তীর্থ রুদ্র মাগুরা আদর্শ ডিগ্রি কলেজের বাণিজ্য বিভাগ থেকে এবার পরীক্ষা দিচ্ছিল। গতকাল সোমবার (১ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে তীর্থ নিজের ব্যবহৃত ডিসকভার মোটরসাইকেল নিয়ে শহরের আতর আলী সড়কের বাড়ি থেকে বের হয়। সেসময় বাড়ির সামনেই তার জন্য চার বন্ধু অপেক্ষা করছিল। তাদের সঙ্গে রওনা দিলেও দীর্ঘসময়ে বাড়ি না ফেরায় রাত দেড়টার দিকে সদর থানায় বিষয়টি অবহিত করা হয়। এরই মধ্যে আজ মঙ্গলবার সকালে এলাকাবাসী এতিমখানার পেছনে নির্জন মাঠের মধ্যে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

এদিকে তীর্থ রুদ্রকে নির্মমভাবে গলা কেটে হত্যার ঘটনা ঘটলেও পরিবারের সদস্যরা মৃত্যুর কারণ সম্পর্কে সুস্পষ্ট কিছু জানাতে পারেনি। নিহত তীর্থ রুদ্র’র বাবা নিমাই রুদ্র বলেন, আমাদের পরিবারের কারও সঙ্গে কোনো বিরোধ নেই। ইতিপূর্বে মোবাইল নিয়ে শহরের দুটি ছেলের সঙ্গে তীর্থ’র বিরোধ তৈরি হলেও সেটি মীমাংসা হয়ে যায়।

মাগুরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সেটি খতিয়ে দেখা হচ্ছে।

এমজেইউ