নাটোরের সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্বশুর ও পুত্রবধূর মৃত্যু হয়েছে। বুধবার (২৬ জুন) সকালে উপজেলার ছোট চৌগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ছোট চৌগ্রামের মৃত আফেজ উদ্দিন ফকিরের ছেলে আক্কাস আলী ফকির ও তার ছেলে মোয়াজ্জেম ফকিরের স্ত্রী লাকি বেগম। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ছোট চৌগ্রামের মৎস্য চাষি হামিদুল ইসলাম তার বাড়ি থেকে মানুষ চলাচলের রাস্তার ওপর দিয়ে অবৈধভাবে অ্যালুমিনিয়ামের খোলা তারে পুকুরে বিদ্যুতের লাইন টেনে নিয়েছেন। সকালে লাকি বেগম সেই রাস্তার পাশে তার গরুর গোবর তুলতে গিয়ে বৈদ্যুতিক লাইনের তারটি সরিয়ে দিতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনাটি লাকি বেগমের শ্বশুর দেখতে পেয়ে একটি বাঁশ দিয়ে বিদ্যুতের তারটি সরিয়ে দিতে গেলে সেই তারটি ছিটকে এসে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন এবং ঘটনাস্থলেই দুইজন মারা যান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু নিশ্চিত করেন। এ ঘটনার পর মৎস্য চাষি হামিদুল ইসলামের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে এলাকাবাসী।

সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের দুজন মারা গেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। এ ঘটনায় এখনো কেউ  অভিযোগ করেনি। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি। 

গোলাম রাব্বানী/আরএআর