জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, ডিজিটাল বাংলাদেশ গড়তে গেলে প্রথমে বাধা এসেছিল। আজ প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার কথা বলেন, তখন কিন্তু বাধা আসে না। আজ সবাই বিশ্বাস করে স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব।

রোববার (২৩ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নড়াইল শহরের সুলতান মঞ্চ চত্বরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

মাশরাফি বলেন, স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব হবে একমাত্র তরুণ প্রজন্মের যারা নেতৃত্বে আছেন, তাদের মাধ্যমে। তাই আমি আপনাদের আহ্বান জানাব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বকে মেনে সামনে কীভাবে এগিয়ে যাওয়া যায়। আপনার গ্রাম-শহরকে আপনি কীভাবে নেতৃত্ব দেবেন, সেই জিনিসগুলোকে আপনারা অনুধাবন করবেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজামুদ্দিন খান নিলু, সহ সভাপতি ও নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ভূইয়া, সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন আলম, দেবাশীষ কুন্ডু মিটুল প্রমুখ।

মো. রাজু শেখ/এসএসএইচ