নীলফামারীর সৈয়দপুরে কলেজের সীমানা প্রাচীর ধসে ফারহান হোসেন (১১) নামে এক শিশুর ডান পায়ের হাঁটুর ওপরের অংশ ভেঙে গেছে। শনিবার (২২জুন) রাত ৮টার দিকে সৈয়দপুর মহিলা কলেজ এলাকায় এ ঘটনা ঘটে। পরে শিশুটিকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যার হাসপাতালে নেওয়া হয়।

ফারহান সৈয়দপুর মহিলা কলেজ সংলগ্ন পুরোনো মুন্সিপাড়ার ঢাকাইয়া পট্টির নিসার হোসেনের ছেলে ও সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

আসলাম নামে এক প্রত্যক্ষদর্শী ঢাকা পোস্টকে বলেন, রাত সাড়ে ৮টার দিকে শিশুটির চিৎকারে ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে দেখি, কলেজের ফটকের সঙ্গে একটি দেয়াল ধসে শিশুটির পায়ের ওপরে পড়েছে। কয়েকজন মিলে দেওয়ালের ভাঙা অংশ সরিয়ে তাকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে যাই।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের অর্থোপেডিক সার্জন আব্দুর রহিম ঢাকা পোস্টকে বলেন, শিশুটির ডান পায়ের হাঁটুর ওপরের অংশ ভেঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সৈয়দপুর মহিলা কলেজে পরিচালনা পর্ষদের সভাপতি ইউএনও মো. নুর-ই-আলম সিদ্দিকী ঢাকা পোস্টকে বলেন, ঘটনাটি আমার জানা নেই। তবে এ ধরনের ঘটনা দুঃখজনক। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

শরিফুল ইসলাম/আরকে