কিশোরগঞ্জে হজ শেষে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষে চার হাজিসহ ৬ জন আহত হয়েছেন। শনিবার (২২ জুন) বেলা ১১টার দিকে হোসেনপুর-কিশোরগঞ্জ সড়কে নূরের দোকান বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।  

হোসেনপুর উপজেলা ফাযার সার্ভিসের স্টেশন অফিসার রাকিবুল হাসান দুর্ঘটনার বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন।

দুর্ঘটনায় আহতরা হলেন হোসেনপুর উপজেলার চরপুমদি গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে নিজাম উদ্দিন (৬৪), নান্দাইল উপজেলার রাজগাদী গ্রামের মো. মইনুল হোসেন আরজুর স্ত্রী তালায়ারা আরা শাম্মী (৫৮), হাজি মো. কাসেম মিয়া (৬৩), পাকুন্দিয়ার জাঙ্গালিয়া ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের রতন মিয়ার ছেলে মো. শহীদুল্লাহ ও মাইক্রোবাসের চালক রফিকুল ইসলাম খোকন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে ঢাকা থেকে চার হাজিকে বহন করা মাইক্রোবাসটি কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় হোসেনপুর-কিশোরগঞ্জ সড়কে নূরের দোকান বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চার হাজিসহ ৬ জন গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। গুরুতর অবস্থায় একজনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়।

হোসেনপুর উপজেলার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাকিবুল হাসান বলেন, আমরা সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে উপস্থিত হই। দুর্ঘটনায় চার হাজিসহ ৬ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

মোহাম্মদ এনামুল হক হৃদয়/এএএ