টাঙ্গাইলের মধুপুরে প্রাইভেটকার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুইজ‌ন নিহত হ‌য়ে‌ছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আটজন। শুক্রবার (২১ জুন) সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মালাউড়ি এলাকায় এই হতাহ‌তের ঘটনা ঘ‌টে‌‌।

নিহতের মধ্যে কামরুল ইসলাম না‌মের একজনের প‌রিচয় পাওয়া গে‌ছে। তার বাড়ি গাজীরপুরের শ্রীপুর উপ‌জেলার জয়নাবাজার এলাকায়। তিনি ওই এলাকার এক‌টি হোটেলের কর্মচারী ছিলেন। অজ্ঞাত অপরজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে মধুপুর থেকে টাঙ্গাইলগামী একটি প্রাইভেটকার ও মধুপুরগামী একটি মাহিন্দ্রা টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মালাউড়ি এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রাটি দুমড়েমুচড়ে যায় এবং প্রাইভেটকারের সামনের অংশে আগুন ধরে যায়। এ সময় ঘটনাস্থলেই মাহিন্দ্রার যাত্রী কামরুল ইসলাম মারা যান। এ ছাড়া গুরুতর আহত হন ৯ জন। প‌রে ত‌াদের উদ্ধার ক‌রে ময়মন‌সিংহ মেডিকেল কলেজ হাসপাতা‌লে পাঠা‌নো হয়। সেখা‌নে যাওয়ার সময় অজ্ঞাত একজনের মৃত্যু হ‌য়।

মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. সাজ্জাদ হোসেন মানিক জানান, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। ৯ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মধুপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, ঘটনাস্থলেই একজনের মৃত্যু হ‌য়ে‌ছে। এ ছাড়া আহতদের ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে অপর একজন মারা যান। নিহতদের আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

অভিজিৎ ঘোষ/এমজেইউ