নিজের বসতঘরে রাজমিস্ত্রীর কাজ করছিলেন ইয়ামিন ঢালী (৩০) নামে এক যুবক। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে। বুধবার (১৯ জুন) বেলা ১১টার দিকে শরীয়তপুর সদর উপজেলার বিলাশখান এলাকার খেলসি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইয়ামিন ঢালী (৩০) খেলসি গ্রামের আব্দুল জলিল ঢালীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল থেকে নিজের ঘরে রাজমিস্ত্রীর কাজ করছিলেন ইয়ামিন ঢালী। এ সময় তার পুরো শরীর পানিতে ভিজে গিয়েছিল। ভেজা শরীরে অসতর্কতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন ইয়ামিন ঢালী। পরে পরিবারের লোকজনের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নিহতের ভাই আলী ঢালী ঢাকা পোস্টকে বলেন, ইয়ামিন নিজের বিল্ডিং ঘরের অসম্পূর্ণ থাকা কাজ করছিল। যাকে রাজমিস্ত্রীদের ভাষায় বলে আস্তর করা। আস্তর করতে গিয়ে অসতর্কতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান তিনি। একটু সতর্ক হয়ে কাজ করলে ভাইকে হারাতে হতো না আমাদের।

পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহাম্মেদ ঢাকা পোস্টকে বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যুর সংবাদ পেয়েছি। এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাইফ রুদাদ/এমজে