নিহত রাজ/ ফাইল ছবি

চুয়াডাঙ্গা সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী। 

মঙ্গলবার (১৮ জুন) বিকেল সাড়ে ৫টা থেকে রাত ৯টার মধ্যে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের ঘাটপাড়ার নুর ইসলামের ছেলে মুকুল হোসেন (৫০), চুয়াডাঙ্গা পৌর এলাকার মাদরাসাপাড়ার ইজিবাইক চালক মজনুর ছেলে রাজ (১৮) এবং আহত সজিব (১৮) একই পাড়ার কালামের ছেলে। 

জানা গেছে, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে কুষ্টিয়া থেকে রাজ ও তার বন্ধু সজিব একটি মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গায় আসছিলেন। এসময় চুয়াডাঙ্গা-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের বোয়ালমারি গ্রামের পুরাতন মসজিদের নিকট পৌঁছালে সামনে থেকে আসা রয়েল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রাজ নিহত হয়। পরে স্থানীয় ব্যক্তিরা দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাজকে মৃত ঘোষণা করেন। আহত সজিবকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, রাত সাড়ে ৯টার দিকে ব্যক্তিগত কাজ শেষে নিজ মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন মুকুল হোসেন। এসময় সদর উপজেলার কিরনগাছি গ্রামের মোড়ে পৌঁছালে দুই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মুকুল হোসেন গুরুতর আহত হয়। পরে স্থানীয় ব্যক্তিরা মুকুল হোসেনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ সেকেন্দার আলী ঢাকা পোস্টকে বলেন, পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। অভিযোগ না থাকায় আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। 

আফজালুল হক/এমএ