ফরিদপুরের বোয়ালমারীতে নিখোঁজের ১৭ ঘণ্টা পর আলিফ মোল্যা (১০) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৪ জুন) সকাল ১০টার দিকে উপজেলার সাতৈর ইউনিয়নের সাতৈর গ্রামের ফকিরের ভিটা সংলগ্ন একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আলিফ সাতৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণীর ছাত্র ও কামারহাটি গ্রামের জাহিদুল মোল্যার ছেলে।

মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আলিফের চাচা শামিম মোল্যা বাদী হয়ে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা করেছেন।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. ইমরুল হাসান ও থানার ওসি মো. সহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানা ও এলাকা সূত্রে জানা যায়, জেলার বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কামারহাটি গ্রামের বাসিন্দা ও বেসরকারি চাকরিজীবী মো. জাহিদুল মোল্যার তিন সন্তানের মধ্যে বড় ছেলে আলিফ মোল্যা বৃহস্পতিবার বিকেল ৫টার পর থেকে নিখোঁজ হয়। পরিবারের সদস্যরা খোঁজাখুজি করে কোথাও না পেয়ে শুক্রবার সকাল ১০টার দিকে সাতৈর ফকিরের ভিটা সংলগ্ন একটি পুকুরে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়।

পরিবারের লোকজন মরদেহ বাড়িতে নিয়ে আসলে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শুক্রবার বিকেল ৩টার দিকে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

জহির হোসেন/পিএইচ