বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (১৪ জুন) সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাখরকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরও চারজন আহত হয়েছেন। 

নিহতরা হলেন চরাদী এলাকার মো. আব্দুস ছালাম হাওলাদারের ছেলে থ্রি-হুইলার চালক সাইদুল ইসলাম (৪০) ও থ্রি ‍হুইলারের যাত্রী বাগদিয়া এলাকার মেজবাহ উদ্দিনের ৪ বছরের ছেলে জায়ান।

আহতরা হলেন নিহত জায়ানের বাবা মেজবাহ উদ্দিন অপু (৩), তার স্ত্রীসহ হাফেজ মিজান (৪৫) ও কাওসার (৩২)।  

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে বাকেরগঞ্জ থেকে যাত্রী নিয়ে বাখরকাঠি যাচ্ছিল একটি থ্রি-হুইলার। পথে বাখরকাঠি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আরেকটি যানবাহন থ্রি-হুইলারটিকে ধাক্কা দেয়। এ সময় পেছন থেকে আসা একটি পিকআপ ভ্যান এসে থ্রি-হুইলারকে চাপা দেয়। এতে ৬ জন আহত হন। আহদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বলেন, হাসপাতালে পৌঁছার আগেই জায়ান (৪) ও সাইদুল ইসলাম (৪০) মারা যান। এ ছাড়া নিহত জায়ানের মা-বাবার অবস্থাও আশঙ্কাজনক।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানিয়েছেন, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের মরেদহ শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

সৈয়দ মেহেদী হাসান/এএএ