পিরোজপুরের ইন্দুরকানীতে স্বামীকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাহিনুর বেগম (৫৪) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (১০ জুন) সকালে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের খোলপটুয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শাহিনুর বেগমের স্বামী মোস্তফা মুন্সী (৬০) গুরুতর আহত হয়েছেন। তাকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চন্ডিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবু তালেব জানান, খোলপটুয়া গ্রামের মোস্তফা মুন্সী সকালে নিজ বাড়ির বাগানে যান। সেখানে বৈদ্যুতিক লাইনের সার্ভিস তার মাটিতে পড়ে থাকতে দেখে তা সরানোর চেষ্টা করেন তিনি। এ সময় ওই তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন তিনি। পরে তার চিৎকার শুনে স্ত্রী শাহিনুর বেগম দৌড়ে তাকে বাঁচাতে এসে নিজেও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে বাড়ির ও আশপাশের লোকজন তাদের দুজনকে উদ্ধার করেন।  শাহিনুর বেগম ঘটনাস্থলেই মারা যান এবং তার স্বামী মোস্তফা মুন্সীকে মুমূর্ষু অবস্থায় পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ইন্দুরকানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, সকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খোলপটুয়া গ্রামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্বামী মোস্তফা মুন্সী আহত হয়েছেন। আহত ব্যক্তিকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরএআর