সিরাজগঞ্জ শহরের ঐতিহ্যবাহী ইলিয়ট ব্রিজে ছাদ খোলা প্রাইভেটকারে চড়ে ব্রিজের ভিডিও করার সময় লোহার পাইপের সঙ্গে আঘাত লেগে রবিউল আজিম তনু (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

এ ঘটনায় সাতক্ষীরা কলারোয়ার গোপিনাথপুর গ্রামে কান্নায় ভেঙে পড়েছে তনুর স্বজনরা। শনিবার (৮ জুন) ভোর ৫টার দিকে সিরাজগঞ্জ শহরের ঐতিহ্যবাহী ইলিয়ট ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। 

সিরাজগঞ্জ সদর থানা থেকে মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়ার জন্য মরদেহ আনতে সময় লাগছে বলে জানিয়েছেন স্বজনরা। এদিকে রবিউল আজিম তনু মৃত্যুর খবর পেয়ে দূর-দুরান্ত থেকে তাদের মরদেহ দেখতে আসেন স্বজন ও প্রতিবেশীরা। রবিউল আজিম তনু'র মামা আমির হোসেন বাবলা বলেন, মরদেহ পোস্টমর্টেম এর জন্য লাশ আনতে সময় লাগছে। দুপুর ৩টার পরে সেখান থেকে বের হয়ে যশোর পযন্ত চলে এসেছে।

কান্নাজড়িত কণ্ঠে তিনি আরও বলেন, দুই ভাইয়ের ছোট সে। তার বড় ভাই সাগর মালেশিয়ায় থাকে। গত ২৮ রমজানে বাবাকে হারিয়েছে। এখন সেই দুনিয়ায় নেই।

তনুর নানা সম্পর্কের কলারোয়ার তুলসীডাঙ্গা গ্রামের মো.গোলাম জাকারিয়া বলেন, তনুর বাবা-মা দুইজনই কৃষি ব্যাংকে চাকরি করতো। এখানে জমি কিনে বাড়ি বানিয়েছেন। এখন লাশের অপেক্ষায় বসে আছি। 

মোহাম্মদ মিলন/এমএএস