কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মোহাম্মদ তুষার (২২) নামে এক পর্যটক নিহত হয়েছেন। এ সময় শাহজাহান (২৩) নামে আরেক পর্যটক আহত হয়েছেন। শনিবার (৮ জুন) বিকেল ৪টার দিকে রামুর হিমছড়ি পয়েন্টে এ ঘটনা ঘটে। নিহত পর্যটক কুমিল্লার বাসিন্দা।

হিমছড়ি পুলিশ ফাঁড়ির আইসি মোহাম্মদ হিমেল বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতের বন্ধুদের বরাত দিয়ে তিনি জানান, বিকেল ৩টার দিকে কলাতলী থেকে ঘণ্টায় ৩০০ টাকায় মোটরসাইকেল ভাড়া নেন তুষার ও শাহাজাহান। তারা মোটরসাইকেল নিয়ে টেকনাফের মেরিন ড্রাইভের উদ্দেশ্য রওনা হন। তারা হিমছড়ি পয়েন্টে পৌঁছালে টেকনাফের দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তুষারের মৃত্যু হয়। মোটরসাইকেলের পেছনে থাকা আরোহীও গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে আনা হয়েছে। এর মধ্যে একজনের মৃত্যু হয়েছে। আরেকজনের অবস্থা গুরুতর হাওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। 

সাইদুল ফরহাদ/আরএআর