রংপুরের গংগাচড়ায় একটি যাত্রীবাহী বাস ও থ্রি-হুইলারের (সিএনজি) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন আনসার সদস্য ও কলেজশিক্ষকসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন থ্রি-হুইলারের যাত্রী।

শনিবার (৮ জুন) দুপুরের দিকে গঞ্জিপুর ভিন্নজগত সড়কের চেয়ারম্যান মোড় বটেরতল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে গঞ্জিপুর এলাকার চেয়ারম্যান মোড় বটেরতল এলাকায় বাস ও থ্রি-হুইলারের (সিএনজি) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসের গার্ড মেহেরুল ইসলাম নামের একজন আনসার সদস্য নিহত হয়েছেন। ওই ঘটনায় তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিস কর্মী ও তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করেন।

পরে দুর্ঘটনাস্থল থেকে আহত চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিশোরগঞ্জ উপজেলার পুঁটিমারি গ্রামের রিমু খাতুন ও দিপা রানী সরকার নামের এক কলেজশিক্ষিকা মারা গেছেন। তিনি কিশোরগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষক।

গংগাচড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান মাসুম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শরীফুল ইসলাম খান বলেন, এ ঘটনায় তিনজন নিহত ও আহত কয়েকজন রমেকে চিকিৎসাধীন রয়েছেন। ঘাতক বাসচালককে আটক করা সম্ভব হয়নি, সড়ক পরিবহন আইনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ফরহাদুজ্জামান ফারুক/আরকে/এমজেইউ