নীলফামারীতে স্কুল থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় সুফিয়া বেগম (৪৮) নামে এক শিক্ষিকার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের সিংদই বসুনিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই স্কুলশিক্ষকার স্বামী গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত সুফিয়া বেগম নীলফামারী সদরের কচুকাটা ঘোনপাড়ার আব্দুল হাইয়ের স্ত্রী ও স্থানীয় দুহুলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে ওই শিক্ষিকা স্কুল থেকে তার স্বামীর সঙ্গে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। তারা ইটাখোলা সিংদই বসুনিয়াপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নীলফামারীগামী পাথরবোঝাই একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান সুফিয়া। আহত হন তার স্বামী আব্দুল হাই। পরে আব্দুল হাইকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে যান।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শরিফুল ইসলাম/আরএআর