পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর থেকে প্রশাসনের লোক পরিচয় দিয়ে তুলে নিয়ে যাওয়া মো. সাগর আলীর (২৫) সন্ধান পাওয়া গেছে। নিখোঁজের তৃতীয় দিনে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পঞ্চগড় জেলার পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

সোমবার (২৭ মে) রাত ৯টার দিকে সাগরকে গ্রেপ্তারের বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা। সাগর বড় ধরনের অপরাধের সঙ্গে জড়িত বলে তিনি জানান।

সাগর আলী উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের বাংলাবান্ধা গ্রামের মহসিন আলীর ছেলে। তিনি বাংলাবান্ধা স্থলবন্দরে শ্যামলী পরিবহনের টিকিট কাউন্টারে বুকিং সহকারীর কাজ করতেন।

পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা বলেন, সাগরের বিরুদ্ধে ঢাকায় মামলা রয়েছে। তাই তাকে তেঁতুলিয়ার বাংলাবান্ধা স্থলবন্দর থেকে গ্রেপ্তার করে ঢাকার পুলিশের একটি টিম। সোমবার তাকে ঢাকার একটি আদালতে নেওয়া হয়েছে।

বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক ও বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন ঢাকা পোস্টকে বলেন, আমরা সন্ধ্যার আগে জানতে পেরেছি তাকে পুলিশের একটি টিম গ্রেপ্তার করে ঢাকায় নিয়ে গেছে। তিনি পুলিশের হেফাজতে রয়েছেন। তবে কোন অপরাধের কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে তা আমাদের জানায়নি।

এর আগে গত শুক্রবার দিবাগত রাতে একটি সাদা মাইক্রোবাসে আট সদস্যের একটি দল বাংলাবান্ধার ধানসিঁড়ি আবাসিক হোটেলে উঠেন। এ সময় হোটেলে রেজিস্ট্রার তাদের নাম ঠিকানা পূরণ করতে চাইলে তারা একজনের নাম লিখে বাকিদের পরিচয় লিখতে হবে না বলে জানান। পরদিন সকাল সাড়ে ১০টার দিকে তারা হোটেল ছেড়ে দিয়ে বাংলাবান্ধা স্থলবন্দর ও জিরোপয়েন্টে অবস্থান নেন। এরপর বাংলাবান্ধার শ্যামলী কাউন্টার থেকে সাগর আলীকে তারা মাইক্রোবাসের কাছে ডেকে নেন। পরে ওই লোকেরাই সাগরকে তুলে নিয়ে পঞ্চগড়ের দিকে রওনা দেন।

এসকে দোয়েল/এএএ