নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সিটি কর্পোরেশনের ময়লাবাহী ড্রাম ট্রাকের ধাক্কায় অনি রানি (৩৫) নামের এক অন্তঃসত্ত্বা নারী নিহত হয়েছেন। রোববার (২৬ মে) সকাল ৮টার দিকে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী জামে মসজিদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপর উত্তেজিত জনতা গাড়ি ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।

আটক চালকের নাম ইকবাল হোসেন (৩০)। তিনি নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার খোকন মিয়ার ছেলে। তথ্যটি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক।

নিহত অনি রানি রংপুরের কাউনিয়া উপজেলার ব্রাহ্মণপাড়া এলাকার ববেন চন্দ্রেরর মেয়ে। তিনি ফতুল্লা থানার হাজীগঞ্জ এলাকার প্রদীপ বাবুর বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। অনি রানি স্থানীয় নিট কনসার্ন গার্মেন্টসে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, অনি রানীকে সিটি কর্পোরেশনের ময়লার ট্রাকটি পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি আবু বক্কর ঢাকা পোস্টকে বলেন, গাড়িচালক ইকবাল হোসেনকে আটক করা হয়েছে। গাড়িটিও থানায় রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ বিষয়ে জানতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মকর্তা আবুল হোসেনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি।

শিপন সিকদার/এমজেইউ