কিশোরগঞ্জের ইটনায় বাড়ির সীমানাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে শানু ভূঁইয়া (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার ছেলে ও ছোট ভাই। শুক্রবার (২৪ মে) সকালে ইটনা উপজেলায় বাদলা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত শানু ভূইয়া উপজেলার বাদলা ইউনিয়নের থানেশ্বর বারোগড়িয়া গ্রামের পাগার আলী ভূঁইয়ার ছেলে। আহতরা হলেন নিহত শানু ভূঁইয়ার ছোট ভাই বাবুল ভূঁইয়া (৫২) ও তার ছেলে লিটন ভূইয়া (৪৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বাদলা ইউনিয়নের থানেশ্বর বারোগড়িয়া গ্রামের শানু ভূঁইয়া ও প্রতিবেশী মুক্তু মিয়ার মধ্যে বাড়ির সীমানা প্রাচীর ও টিউবওয়েল স্থাপন নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শুক্রবার সকালে এ ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে শানু ভূঁইয়া, তার ছেলে ও ছোট ভাই আহত হন। তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শানু ভূঁইয়া মারা যান।

ইটনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির রব্বানী বলেন, নিহত শানু ভূঁইয়ার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

মোহাম্মদ এনামুল হক হৃদয়/এএএ