নাটোরের বাগাতিপাড়া উপজেলা নির্বাচনে ভোটারদের ভোটকেন্দ্রে প্রবেশে বাধাসহ হুমকি-ধামকি দেওয়ার অভিযোগে দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ।

আটককৃতরা হলেন, ফাগুয়ারদিয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও বাউয়েট কর্মচারী আবু বাশার। তারা আনারস প্রতীকের প্রার্থী শরিফুল ইসলাম শরিফের সমর্থক বলে জানা গেছে।

মঙ্গলবার (২১ মে) বেলা ১১টার দিকে বাগাতিপাড়া উপজেলার ফাগুয়ারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনের রাস্তায় এই দুইজনকে ডিবি পুলিশ হাতেনাতে আটক করে।

জানা যায়, মঙ্গলবার সকালে ভোট শুরু হলে আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম প্রভাব বিস্তার করে ভোটারদের ফাগুয়ারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশে বাধা প্রদান করে। ভোটারদের হুমকি-ধামকি দিতে থাকে। নিয়মিত পরিদর্শনের সময় ডিবি পুলিশ ঘটনাস্থল থেকে তাদের হাতেনাতে আটক করে। পরে ভাম্যমাণ আদালতের দায়িত্বে থাকা রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার আরাফাত আমান আজিজের কাছে আটক দুইজনকে সোপর্দ করলে তিনি মুচলেকা নিয়ে আটকৃতদের ছেড়ে দেন।

আটকের বিষয়টি নিশ্চিত করে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাছুদুর রহমান বলেন, ভোটারদের বাধা দেওয়ায় ডিবি পুলিশ দুইজনকে আটক করেছে। বিষয়টি নিয়ে পরে বিস্তারিত জানাব।

গোলাম রাব্বানী/আরকে