নাটোরের সিংড়া থেকে দুই মাস আগে এক পুলিশ সদস্যের ভাড়া বাসার সামনে থেকে তার মোটরসাইকেল চুরি হয়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সিংড়া থানায় মামলা করেন ভুক্তভোগী ওই পুলিশ সদস্য। এ মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল শুক্রবার (১৭ মে) চোরাই মোটরসাইকেলটি জামালপুরের চর এলাকা থেকে উদ্ধার করে সিংড়া থানা পুলিশ। 

শনিবার (১৮ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম।

পুলিশ জানায়, গত ১০ মার্চ বেলা ১১টার দিকে নাটোরের সিংড়ায় কর্মরত পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) কনস্টেবল মো. জাহাঙ্গীর আলম ভাড়া বাসার সামনে তার ব্যবহৃত লাল রঙের অ্যাপাচি আরটিআর ব্র্যান্ডের  মোটরসাইকেলটি লক করে বাসায় প্রবেশ করেন। আধা ঘণ্টা পর বাসা থেকে বের হয়ে দেখেন মোটরসাইকেলটি চুরি হয়ে গেছে। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সিংড়া থানায় মামলা করেন তিনি।

মামলার প্রেক্ষিতে গত ১৬ মে পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করে। তারা হলেন- বগুড়ার শেরপুর থানার শাহানগর গ্রামের আবু তালেব আকন্দের ছেলে মো.আব্দুস সালাম (৩০) ও একই জেলার সোনাতলা থানার মহকাতেরপাড়ার মো. মজিবর রহমানের ছেলে মো. রফিকুল ইসলাম (৩৮)। পরে তাদের দেওয়া তথ্য মতে ১৭ মে জামালপুরের দেওয়ানগঞ্জ চর এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ।

সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে এবং এ মামলায় গ্রেপ্তার দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

গোলাম রাব্বানী/আরএআর