বাসে যাত্রী উঠানো নিয়ে বাক-বিতণ্ডার জেরে বাস কাউন্টারের সহকারী মঞ্জুরুল ইসলামের (২২) মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাস কাউন্টারের আরেক সহকর্মী মানিককে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ। শনিবার (১৮ মে ) দুপুরে আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ডে হানি পরিবহনের বাস কাউন্টারে এ ঘটনা ঘটে।

নিহত মঞ্জুরুল ইসলাম কুড়িগ্রামের উলিপুর উপজেলার মমিনুল ইসলামের ছেলে। তিনি আশুলিয়ার ভাদাইল এলাকার মোকসেদের বাড়িতে ভাড়া থেকে বাইপাইল বাস্ট্যান্ডে হানি এন্টারপ্রাইজ নামের পরিবহন কাউন্টারে কাজ করতেন।

অপরদিকে গ্রেপ্তারকৃত মানিক (২০) নওগাঁর বদলগাছি উপজেলার আক্কেলপুর গ্রামের বিদ্যুৎ মিয়ার ছেলে। তারা উভয়েই বাইপাইলে একই বাস কাউন্টারে কাজ করতেন।

পুলিশ জানায়, দুপুরে বাইপাইলে হানি এন্টারপ্রাইজে যাত্রী উঠানো নিয়ে মঞ্জুরুল ও মানিকের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এর এক পর্যায়ে মানিক উত্তেজিত হয়ে মঞ্জুরুলকে মারধর করে। পরে মঞ্জুরুল অচেতন হয়ে পড়লে তাকে পথচারীরা উদ্ধার করে হাবিব ক্লিনিকে নিয়ে আসে। তবে কর্তব্যরত চিকিৎসক সেখানে তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মানিককে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

এমএএস