গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বেড়াইদেরচালা এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই সাংবাদিক আহত হয়েছেন। তাদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ও ময়মনসিংহে পাঠানো হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

আহতরা হলেন-  দৈনিক যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি ও শ্রীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক এবং আদৈনিক জনতার শ্রীপুর প্রতিনিধি উজ্জ্বল আহমেদ।

আহত সাংবাদিক উজ্জ্বল আহমেদ বলেন, শুক্রবার বেলা ১১টার দিকে সংবাদ সংগ্রহের জন্য আব্দুল মালেকসহ মোটরসাইকেল যোগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ধরে শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা এলাকায় যাচ্ছিলাম। পথিমধ্যে মহাসড়কের বেড়াইদেরচালা এলাকায় ইয়াসমিন স্পিনিং মিলসের সামনে পৌঁছামাত্রই পেছন থেকে একটি কাভার্ডভ্যান আমাদের মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে দুজনই গুরুতর আহত হই। আহতবস্থায় স্থানীয়রা আমাদের উদ্ধার করে মাওনা সিটি হাসপাতালে নেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য আব্দুল মালেককে উত্তরার হাই কেয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ধানমন্ডির বিআরবি হাসপাতালে নেওয়া হয়েছে। আমি ময়মনসিংহ ট্রমা সেন্টারে ভর্তি রয়েছি। 

দুর্ঘটনায় আব্দুল মালেকের বাম হাত ও বুকের হাড় ভেঙে যায় এবং উজ্জ্বল আহমেদের হাটু ও কাঁধে জখম হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

মাওনা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মাহবুব মোর্শেদ জানান, সন্দেহজনকভাবে কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শিহাব খান/আরএআর