নাটোরের লালপুরে বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রেমিকা ও তার পরিবারের বিরুদ্ধে। এ ঘটনায় প্রেমিকাকে আটক করেছে পুলিশ।

আহত ওই যুবকের নাম এমদাদুল হক। তিনি উপজেলার রামানান্দপুর গ্রামের মৃত সের আলীর ছেলে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার লালপুর পুরাতন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, একই এলাকায় আব্দুল মোমিনের মেয়ে মনি খাতুনের (২৭) সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়ান এমদাদুল। গত ৬ মাস আগে ওই প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় আটক করে এলাকাবাসী। পরে এক সপ্তাহের মধ্যে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এমদাদুল কৌশলে পালিয়ে যান। ৬ মাস পর ঈদে বাড়ি ফেরায় এমদাদুলকে পুনরায় বিয়ের জন্য চাপ দেন মনি খাতুন। 

বিয়েতে রাজি না হওয়ায় বৃহস্পতিবার এমদাদুলকে উত্তর লালপুর থেকে তার প্রেমিকা মনি খাতুন তার বাবা মোমিন মিয়ার সহায়তায় তুলে নিয়ে লালপুর পুরানো বাজারে নিয়ে যান। সেখানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয় এমদাদুলকে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, এ ঘটনায় প্রেমিকা মনি খাতুনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালু রয়েছে।

গোলাম রাব্বানী/এমএসএ