ঠাকুরগাঁওয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন তরুণ নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে মোটরসাইকেলের আরও দুই আরোহী। আহ‌ত‌দের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ‌নিবার (১৩ এপ্রিল) বিকেল সা‌ড়ে ৪টার দিকে সদ‌রের বড় খোঁচাবাড়ী-বেগুনবাড়ী সড়কের দৌলতপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জগন্নাথপুর ইউনিয়‌নের দৌলতপুর এলাকার নুর ইসলামের ছে‌লে নয়ন ইসলাম (১৪) ও বেগুনবাড়ী এলাকার রিয়াজুল ইসলা‌মের ছে‌লে মোস্তা‌ফিজুর রহমান (২৬) এবং সদ‌রের বাঁশ‌ঘেরা গ্রামের হা‌মিদুর রহমা‌নের ছেলে শাহ আলম (১৪)

জানা যায়, নয়ন ইসলাম বা‌ড়ি থে‌কে মোটরসাইকেলে করে খোঁচাবা‌ড়ি বাজা‌রে যা‌চ্ছি‌লেন। এ সময় বিপরীত দিক থেকে আসা মোস্তা‌ফিজুর রহমানের মোটরসাইকেলের সঙ্গে খোঁচাবাড়ী-বেগুনবাড়ী সড়কের দৌলতপুর এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় নয়ন। এরপর স্থানীয়রা আহত মোস্তা‌ফিজুর ও তার সঙ্গী‌দের উদ্ধার করে ঠাকুরগাঁও জেনা‌রেল হাসপাতালে নিলে চিকিৎসক মোস্তা‌ফিজুরকে মৃত ঘোষণা করেন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে সন্ধ্যা ৭টার দিকে মারা যান শাহ আলম।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি এম ফি‌রোজ ওয়া‌হিদ ঢাকা পোস্টকে বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরিফ হাসান/এএএ