গাজীপুর সিটি কর্পোরেশনের ভুরুলিয়া এলাকায় দুর্বৃত্তদের হামলায় ইজাফর আলী (৪৫) নামের এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ইজাফর আলীর ছেলে ও বড় ভাই।

নিহত ইজাফর আলী ভুরুলিয়া এলাকার হাজী সলিম উদ্দিনের ছেলে। তিনি এলাকায় অটোরিকশা ভাড়া দেওয়ার ব্যবসা করতেন এবং মাঝেমধ্যে অটোরিকশা চালাতেন। আহতরা হলেন- নিহতের ছেলে ইসমাইল হোসেন ও নিহতের বড় ভাই আজাফফর আলী। তারা বর্তমানে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত আজাফর আলী ঢাকা পোস্টকে জানান, গতকাল রোববার রাত ১১টার দিকে ভূরুলিয়া এলাকায় নিজেদের বাড়ির পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। এ সময় তিন-চারজন যুবক তাকে অতর্কিত কিল-ঘুষি মারে। তিনি বিষয়টি বাড়িতে গিয়ে তার ভাই ইজাফর আলী ও ভাতিজা ইসমাইলকে জানান। এ সময় তারা লাঠিসোঁটা নিয়ে পাশের একটি স্কুলের সামনে গেলে ওই যুবকরা দেশীয় অস্ত্র নিয়ে ফের হামলা চালায়। তাদের হামলায় তিনিসহ তার ভাই ইজাফর ও ভাতিজা ইসমাইল গুরুতর আহত হন। পরে স্বজন ও এলাকাবাসী তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইজাফর আলী মারা যান।

তিনি আরও জানান, তাদের সঙ্গে কারও বিরোধ নেই। হামলার কারণ বুঝতে পারছেন না।

এ বিষয়ে গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ রাফিউল করিম ঢাকা পোস্টকে বলেন, দুর্বৃত্তদের হামলায় ইজাফর আলী নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। কী কারণে হামলা হয়েছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শিহাব খান/এমজেইউ