চাঁদপুরে ছয়তলা ভবনের ছাদ থেকে পড়ে নিলয় সাহা (১৯) নামে কলেজছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে চাঁদপুর শহরের আবদুল করিম পাটওয়ারী সড়কে পরেশ সাহার ভবনের উত্তর পাশের ছয়তলা ভবন থেকে পড়ে ওই ছাত্রের মৃত্যুর হয়।

নিলয় সাহা ওই ভবনের ভাড়াটিয়া বাসিন্দা স্বরূপ সাহার ছেলে। নিলয় শহরের পুরান বাজার ডিগ্রি কলেজ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

নিলয়ের আত্মীয় অভিজিৎ বলেন, নিলয় গত কয়েক বছর ধরে মানসিক রোগে আক্রান্ত ছিল। তাকে দেশের বিভিন্ন জায়গায় চিকিৎসা করানো হয়েছে। তারা এক ভাই ও এক বোন। তাদের দুজনেরই একই ধরনের সমস্যা।

নিলয়ের বাবা স্বরুপ সাহা জানান, তার ছেলে মানসিক রোগে আক্রান্ত। আজকে বাসার সবার অজান্তে সে ভবনের ছাদ থেকে পড়ে। সেখানে তার মাথায় আঘাতপ্রাপ্ত হয়। তিনি নিজে এবং আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, নিলয়ের পরিবারের তথ্য মতে সে মানসিক ভারসাম্যহীন ছিল। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আনোয়ারুল হক/এসকেডি