হবিগঞ্জের বিদায়ী জেলা প্রশাসক দেবী চন্দ বলেছেন, ফেসবুকে ভালো খাবারের ছবি ও ভিডিও দেওয়া পোস্টগুলোতে কখনো লাইক দেই না। কারণ, আমাদের আশপাশে এমন মানুষ আছেন, যারা এসব খাবার খেতে পারেন না। তাই ফেসবুকের এসব পোস্টকে ঘৃণা করি।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে হবিগঞ্জ প্রেসক্লাবের দেওয়া বিদায়ী শুভেচ্ছা উপলক্ষ্যে মতবিনিময় সভায় এসব কথা বলেন নির্বাচন কমিশনের নির্দেশে প্রত্যাহার হওয়া জেলা প্রশাসক দেবী চন্দ।

হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সাংবাদিক নেতৃবৃন্দ দেবী চন্দের বেশ কিছু পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেন।

নেতৃবৃন্দ বলেন, মাত্র পাঁচ মাসের জন্য জেলা প্রশাসক হিসেবে প্রশংসা কুড়িয়েছেন দেবী চন্দ। পেঁয়াজের মূল্য সহনীয় রাখতে তিনি সফলতা দেখিয়েছেন। এক কেজির অধিক পেঁয়াজ ক্রয়-বিক্রয় না করার সিদ্ধান্তটিও পুরো দেশে প্রশংসিত হয়েছে। তার মিড ডে মিল ব্যবস্থা বাস্তবায়নের পদক্ষেপ, প্রবাসীদের সহায়তার জন্য হটলাইন চালুর মাধ্যমে স্বল্পতম দায়িত্বকালীন সময়ে দেবী চন্দ তার মেধা ও মননের স্বাক্ষর রাখতে পেরেছেন।

হবিগঞ্জ প্রেসক্লাবের সভপতি মোহাম্মদ নাহিজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রদীপ দাশ সাগরের পরিচালনায় আরও বক্তব্য রাখেন- সাবেক সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, গোলাম মোস্তফা রফিক, রুহুল হাসান শরীফ, শোয়েব চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, গত ২৫ ডিসেম্বর দেবী চন্দকে প্রত্যাহারের নির্দেশ দেয় নির্বাচন কমিশন।

আজহারুল মুরাদ/এমজে