নাটোরে স্বতন্ত্র প্রার্থী ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের ট্রাক প্রতীকের প্রচারণা অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে নৌকা প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। 

বুধবার (২৭ ডিসেম্বর) রাতে সদর উপজেলার দত্তপাড়া বিসিক এলাকা এ ঘটনা ঘটে। 

স্বতন্ত্র প্রার্থী আহাদ আলী সরকার অভিযোগ করে বলেন, রাত ৮টায় নাটোর সদর উপজেলার দত্তপাড়া বিসিক এলাকায় আমাদের নির্বাচনী প্রচার অফিসটি ভাঙচুর করেছে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা। 

তিনি বলেন, হামলাকারীদের হাতে আগ্নেয়াস্ত্র ছিলো। নির্বাচনের আগে আগ্নেয়াস্ত্র উদ্ধারসহ অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তিনি। 

স্বতন্ত্র প্রার্থী আহাদ আলী সরকারের পক্ষে কাজ করা নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, স্বতন্ত্র প্রার্থীর জনসমর্থন দেখে ভয়ে নৌকা প্রার্থীর মাথা খারাপ হয়ে গেছে। তারা হুমকি দিচ্ছে, অফিস ভাঙচুরসহ নানা অন্যায় করছেন। তিনি এ বিষয়ে দ্রুত প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করেন। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে যায়। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নাটোর সদর উপজেলা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারীর রিটার্নিং অফিসার শারমিনা সাত্তার জানান, ঘটনার সংবাদ পেয়ে আমাদের দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লিখিত অভিযোগ পেলেই দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

গোলাম রাব্বানী/এমএসএ