অভিনেত্রী তারিন জাহান বলেছেন, বিএনপি আগুন সন্ত্রাস করে যেভাবে জ্বালাও-পোড়াও করে, ট্রেন লাইনচ্যুত করে, মানুষকে যেভাবে জীবিত অবস্থায় মেরে ফেলছে, এতে তারা কোনো মানুষের মন জয় করতে পারেনি। বরং বিএনপি অর্জন করেছে হাজার হাজার মানুষের বুক ভরা কান্না, আর্তনাদ, ঘৃণা এবং বদ দোয়া।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে সিলেট আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

জনসভায় তারিন জাহান বলেন, আমরা কোনো অযোগ্য নেতৃত্বের অভিশপ্ত সরকার চাই না। আমরা বাংলাদেশের ১৭ কোটি মানুষ, আমাদের আপনজন জননেত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখতে চাই। আমরা চাই দেশের শান্তি, দেশের স্থিতিশীল পরিস্থিতি এবং দেশের উন্নতি এবং যোগ্য নেতৃত্ব। 

জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চেয়ে তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের কাছে, সিলেটবাসীর কাছে আমার আন্তরিক আবেদন বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে যারা এবার প্রথমবারের মতো ভোট দেবেন, তরুণ প্রজন্মের প্রথম ভোট নৌকার পক্ষে হোক। সিলেটবাসীর ভোট নৌকার পক্ষে হোক, কারণ উন্নয়ন এবং গণতন্ত্র নৌকার পালের মূলমন্ত্র। আপনারা সবাই ভালো থাকবেন। অগ্নিসন্ত্রাস থেকে নিরাপদে থাকবেন। আমাদের প্রাণপ্রিয় নেত্রীর জন্য দোয়া করবেন। তিনি ভালো থাকলে দেশ ভালো থাকবে। জয় হোক নৌকার।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে  জনসভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জেবুন্নেছা হক, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, বন ও পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল প্রমুখ।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন যৌথভাবে জনসভা পরিচালনা করেন। 

মাসুদ আহমদ রনি/আরএআর