জামালপুরের সরিষাবাড়ীতে নৌকা ও এক স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এ ঘটনায় নৌকার দুই সমর্থনকারীকে মারধর করা হয়েছে বলে দাবি করেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাহবুবুর রহমান হেলাল।

স্থানীয় সূত্রে জানা যায়, রেলওয়ে স্টেশন এলাকায় স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) অধ্যক্ষ আবদুর রশীদের সমর্থকরা নির্বাচনী অফিস তৈরি করছিলেন, এ সময় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাহবুবুর রহমান হেলালের (নৌকা) সমর্থকরা ওই রাস্তা ধরে যাওয়ার সময় কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এই বিষয়ে জানতে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদকে কল দিলেও তিনি ধরেননি। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাহবুবুর রহমান হেলাল বলেন, স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কোনো লোকজন নেই, আজ বিকেলে আমাদের একটি গণমিছিল রয়েছে। স্টেশনে তাদের লোকজন আমাদের দুইজন সমর্থকের গায়ে হাত দেন। পরে পুলিশ গিয়ে নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, নৌকা ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের সমর্থকরা মুখোমুখি অবস্থান নিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

রকিব হাসান নয়ন/এএএ