টাঙ্গাইলের ভূঞাপুরে মোস্তফা কামাল (৪২) নামে এক ব্যক্তি গলায় স্ত্রীর ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। স্ত্রীর পরকীয়ার জেরে তিনি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী রুনা খাতুনকে (২৯) থানায় নিয়েছে পুলিশ।  

বুধবার (৬ ডিসেম্বর) সকালে শ্বশুরবাড়ি উপজেলার ফলদা ইউনিয়নের ফলদা ঘোনাপাড়া এলাকায় গাছের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় মোস্তফা কামালের মরদেহ পাওয়া যায়। মরদেহ উদ্ধারের তার জামার পকেট থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। তাতে তার স্ত্রী পরকীয়ায় জড়িত ছিল বলে উল্লেখ ছিল। 

মোস্তফা কামাল ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের আনন্দপাড়া গ্রামের আমির আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মোস্তফা কামাল ও স্ত্রী রুনা খাতুনের ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তার স্ত্রী পরকীয়ায় আসক্ত হওয়ায় মাঝে মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হতো। এতে মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে মোস্তফা কামাল স্ত্রীর ওড়না নিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

মোস্তফা কামালের বড় ভাই সাজেদুল করিম বলেন, পরকীয়া নিয়ে তাদের দুইজনের মধ্যে ঝগড়ার কারণে বনিবনা চলছিল। যে কারণে কামাল হতাশগ্রস্ত হয়ে স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়েছে বলে ধারণা করছি।

ফলদার ইউনিয়নের ইউপি সদস্য আব্দুর রাজ্জাক বলেন, গাছে মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ভূঞাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ সময় তার পকেট থেকে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটে স্ত্রীর পরকীয়ার বিষয়টি লেখা ছিল। এ ঘটনায় তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিজিৎ ঘোষ/আরএআর