কুষ্টিয়ার মিরপুর উপজেলায় তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে চাচাতো ভাইদের হামলায় মনির হোসেন (৪৫) নামে এক দিনমজুর নিহত হয়েছেন। জানালা-দরজা তৈরির বিষয়কে কেন্দ্র করে গতকাল সোমবার (৪ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার আমবাড়ীয়া ইউনিয়নের হালসা গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত মনির হোসেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার  হরিনারায়াণপুর ইউনিয়নের আমবাড়ীয়া ইউনিয়নের হালসা গ্রামের রহিম আলীর ছেলে। তিনি পেশায় দিনমজুর ছিলেন। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে নিহতের পরিবার।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়,  জানালা-দরজা তৈরির বিষয়কে কেন্দ্র করে মনিরের সঙ্গে তার চাচাতো ভাইদের ঝগড়া হয়। এর জের ধরে মনিরকে তার চাচাতো ভাই আমিরুল, নজু, মিনা, নাজমুল, কালাচাঁদ মারধর করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ বিষয়ে মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে হত্যার ঘটনা ঘটেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রাজু আহমেদ/আরএআর