দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং বর্তমান এমপি মাশরাফি বিন মুর্তজা। রোববার (২৬ নভেম্বর) বিকেলে নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী হিসেবে মাশরাফির নাম ঘোষণা করেন আ. লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এরপর সন্ধ্যায় মাশরাফি তার ফেসবুক পেজে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে একটি পোস্ট করেন। 

সেখানে তিনি লিখেছেন, মহান আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ রহমতে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা আমাকে দ্বিতীয়বারের মতো নড়াইল-২ আসনে নৌকার প্রতিনিধি হিসেবে মননোয়ন দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার প্রতি নড়াইল এবং লোহাগড়াবাসীর পক্ষ থেকে আমি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি। 

তৃণমূলের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে মাশরাফি লিখেছেন, আমি ধন্যবাদ জানাচ্ছি বাংলাদেশে আওয়ামী লীগে নড়াইল জেলা শাখা এবং লোহাগড়া উপজেলা শাখার তৃণমূল থেকে সকল স্তরের নেতাকর্মীদের। সে সঙ্গে আরও ধন্যবাদ জানাচ্ছি জেলা এবং উপজেলার শাখার সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের। 

বিগত ৫ বছর জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টির জন্য এবং  নড়াইল সদর ও লোহাগড়াবাসীর সার্বিক সহযোগিতার কারণে নড়াইল-২ আসনে যে উন্নয়ন হয়েছে সেজন্য আপনাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ভবিষ্যতে আপনাদের অব্যাহত ভালোবাসা ও সহযোগিতার ধারাবাহিকতা বজায় রাখার পাশাপাশি জেলার উন্নয়নকে আরও এগিয়ে নিয়ে একটি স্মার্ট নড়াইল জেলা উপহার দেওয়ার প্রত্যয়ে আমি আপনাদের জন্য কাজ করে যাব ইনশাআল্লাহ। 

তিনি আরও লিখেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী এবং প্রাচীনতম সংগঠন। এই দলের সঙ্গে সংশ্লিষ্ট নড়াইল এবং লোহাগড়া উপজেলার অনেক সিনিয়র নেতৃবৃন্দ নড়াইল-২ আসনের প্রার্থী হওয়ার জন্য মননোয়ন পত্র সংগ্রহ করেছিলেন, দলের দুর্দিনে যারা দল টিকিয়ে রাখার জন্য বিভিন্ন সময় সংগ্রাম করে গেছেন। আমি সকলের প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই নৌকার এই মনোনয়ন শুধু আমার একার নয় আপনাদের সকলের।  

আমি আপনারদের সবাইকে সঙ্গে নিয়েই বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে, আগামী ৭ জানুয়ারী নির্বাচনে অংশগ্রহণের মাধ্যমে নড়াইল-২ আসনটি নৌকার বিজয় সুনিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই। আরেকটি কথা পরিশেষে বলতে চাই, সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা সিনিয়র নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করছেন, আপনারা এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকুন। নৌকার বিজয়কে সুনিশ্চিত করার লক্ষ্য নিয়ে একসঙ্গে এগিয়ে চলুন। 

এমএএস